প্রেস বিজ্ঞপ্তি
উপজেলার একমাত্র সরকারী নিবন্ধিত কুতুবদিয়া প্রেসক্লাবের জরুরী সভা ক্লাবের সভাপতি ও বড়ঘোপ ইউপি চেয়ারম্যান আ.ন.ম.শহীদ উদ্দীন ছোটনের সভাপতিত্বে অনুষ্টিত হয়।
৩ জুলাই বড়ঘোপ ইউপি’র সম্মেলন কক্ষে সভায় উপজেলাতে করোনা রোগী বৃদ্ধির ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে চিহ্নিত রোগীদের বাড়ীঘরে ছেড়ে না দিয়ে আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা নিশ্চিত করার দাবী জানানো হয়। মরণঘ্যাতি এ রোগের সংক্রমণ ঠেকাতে প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনীতিক, সাংবাদিকসহ সর্বমহলকে ঐক্যবদ্ধ ভূমিকা পালনের আহবান জানানো হয়।
ক্লাবের সাধারণ সম্পাদক এম.এম.হাছান কুতুবীর সঞ্চালনায় সভায় উপজেলার সর্বশেষ পরিস্থিতি পর্যালোচনা করে বক্তব্য রাখেন অর্থ সম্পাদক এম.এ.মান্নান, কার্যনির্বাহী সদস্য আরিফুল ইসলাম।
সভায় বিভিন্ন দৈনিক ও অনলাইন পত্রিকায় সক্রিয়ভাবে জড়িত মুহাম্মদ নজরুল ইসলাম (দৈনিক সকালের সময়), মুহাম্মদ মনিরুল ইসলাম মনির (দৈনিক কক্সবাজার প্রতিদিন), ইফতেখার শাহজীদ রোকন (দৈনিক ইনানী), মুহাম্মদ আবুল কাশেম (দৈনিক আমাদের কক্সবাজার) ও মুহাম্মদ শাহেদুল ইসলাম মনির (দৈনিক যায়যায়দিন)’র প্রেসক্লাবের সদস্যভূক্তির আবেদন সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। এ ছাড়া বর্ষায় জন ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করণে বেড়িবাঁধের কাজ দ্রুত সম্পন্ন করণ, করোনাকালীন সময়ে কর্মহীন অসহায় মানুষের খাদ্য নিশ্চিতসহ আইন শৃংখলার পরিবেশ সহনীয় পর্যায়ে রাখার দাবী জানানো হয় সভায়।